No video

২০২৪ সালের রাশিফল লগ্নফল বারোটি রাশি বারটি লগ্ন বিশ্লেষণ করছেন বাবাদেবদাস বিখ্যাত তান্ত্রিক জ্যোতিষী

  Рет қаралды 302

baba devdass

baba devdass

Күн бұрын

২০২৪ সালের রাশিফল লগ্নফল বারোটি রাশি বারটি লগ্ন বিশ্লেষণ করছেন বাবাদেবদাস বিখ্যাত তান্ত্রিক জ্যোতিষী
tantra mantra astrology plam reading basikaran vastu consultant baba devdas jyotish shasri
কন্যা লগ্নের পক্ষে উচ্চ শিক্ষা মেডিকেল ডাক্তারি পড়ার যোগ্যতা জন্ম কুণ্ডলীতে কিভাবে বিচার করতে হয়
BABA DEVDASS ASTROLOGER CONTACT NUMBER 98319 50049 AND 98301 56738 AND 9733175546
EDUCATION
BABA DEVDASS ভারতীয় জ্যোতিষ এবং বাস্তুশাস্ত্র বিশ্লেষণ বাবা দেবদাস কলকাতা ত্রিপুরা আগরতলা শিলিগুড়ি
ভারতীয় জ্যোতিষ বা হিন্দু জ্যোতিষ ভারতে একটি প্রাচীন পরিমার্জনীয় কর্মকাণ্ড। এটি মুখ্যভাবে চন্দ্র, সূর্য, গ্রহ, নক্ষত্র, রাশি, ও নাক্ষত্রিক গতিবিধির উপর ভিত্তি করে মানুষের ভবিষ্যদ্বাণী করার একটি পদ্ধতি। ভারতীয় জ্যোতিষে ব্যক্তির জন্মের সময়, স্থান এবং প্রাকৃতিক প্রস্তুতির উপর ভিত্তি করে ভবিষ্যদ্বাণী করা হয়।
ভারতীয় জ্যোতিষে সময়ের বিভিন্ন অধ্যয়নের মধ্যে রাশিচক্র, নাক্ষত্রিক চক্র, গ্রহ স্থিতি এবং গ্রহ দশা বিশেষভাবে গবেষণা করা হয়। ভারতীয় জ্যোতিষে ব্যক্তির জন্মরাশি ও জন্মনক্ষত্র প্রায়নায়ক ভূমিকা পায়, এবং তার উপর ভিত্তি করে তার ব্যক্তিগত বৃত্তান্ত এবং ভবিষ্যদ্বাণী করা হয়।
ভারতীয় জ্যোতিষ একটি অনুষ্ঠানিক কর্মকাণ্ড, যা ভারতীয় সংস্কৃতি এবং ধর্মের এক গুরুত্বপূর্ণ অংশ। এটি বৃহত্তর ভারতীয় উপমহাদেশে বিভিন্ন ভাষার ভেষজ সামাজিক উৎসব এবং অনুষ্ঠানের সাথে সম্পর্কিত আছে।
বাবা দেবদাস একজন প্রসিদ্ধ জ্যোতিষ কর্মী, যিনি বাংলা ভাষায় ব্যক্তিগত ও ব্যবসায়িক সমস্যাদি সম্পর্কে বিশেষভাবে মানবজীবনের সমর্থন করেন। তার সুযোগ অনুভব করা যায় যেন তাঁর জ্যোতিষ প্রবণতা ও বিশ্বাসের পেশাজীবনের কোনও উপায় নেই। তিনি ভবিষ্যদ্বাণী, রাশিফল, ব্যক্তিগত উপায় প্রদান এবং কার্যকলাপের উন্নতির জন্য মার্গদর্শন করেন। বাবা দেবদাস একজন বিশেষভাবে সহায়কর্মী জ্যোতিষী, যিনি বাংলা ভাষায় মানুষের জীবনের ক্ষেত্রে আনন্দ এবং সাফল্যের উন্নতি করতে সহায়ক হয়েছেন।
ভারতীয় জ্যোতিষ হলো ভারতে প্রচুর প্রচলিত এবং প্রাচীন সংস্কৃতির একটি অংশ। এটি মুখ্যভাবে চন্দ্র, সূর্য, গ্রহ, নক্ষত্র, রাশি ও নাক্ষত্রিক গতিবিধির উপর ভিত্তি করে মানুষের ভবিষ্যদ্বাণী করার একটি পদ্ধতি। ভারতীয় জ্যোতিষে ব্যক্তির জন্মের সময়, স্থান এবং প্রাকৃতিক প্রস্তুতির উপর ভিত্তি করে ভবিষ্যদ্বাণী করা হয়। ভারতীয় জ্যোতিষ একটি অনুষ্ঠানিক কর্মকাণ্ড, যা ভারতীয় সংস্কৃতি এবং ধর্মের এক গুরুত্বপূর্ণ অংশ। এটি বৃহত্তর ভারতীয় উপমহাদেশে বিভিন্ন ভাষার ভেষজ সামাজিক উৎসব এবং অনুষ্ঠানের সাথে সম্পর্কিত আছে।
ভারতীয় জ্যোতিষে সময়ের বিভিন্ন অধ্যয়নের মধ্যে রাশিচক্র, নাক্ষত্রিক চক্র, গ্রহ স্থিতি এবং গ্রহ দশা বিশেষভাবে গবেষণা করা হয়। প্রতিটি গ্রহের বিভিন্ন কার্যকারিতা আছে, এবং এগুলি মানুষের জীবনে প্রভাব ফেলে। ভারতীয় জ্যোতিষে ব্যক্তির জন্মরাশি ও জন্মনক্ষত্র প্রায়নায়ক ভূমিকা পায়, এবং তার উপর ভিত্তি করে তার ব্যক্তিগত বৃত্তান্ত এবং ভবিষ্যদ্বাণী করা হয়।
ভারতীয় জ্যোতিষের একটি প্রমুখ অংশ হলো রাশিচক্র। রাশিচক্র হলো বার্তার বৃদ্ধি এবং মানবিক বৃদ্ধির চক্র, যা প্রতিটি জন্মকালের প্রাথমিক চক্রগুলির মধ্যে একটি। রাশিচক্রে বারোটি রাশি আছে, এবং প্রতিটি রাশিতে একটি বিশেষ গ্রহের প্রভাব থাকে। প্রত্যেকটি রাশি মানবিক বৈশিষ্ট্য এবং গুণাবলির সাথে সংযোজিত থাকে, এবং এগুলি মানুষের ব্যক্তিত্ব ও প্রবৃত্তি প্রভাবিত করে। রাশিচক্র মাধ্যমে জ্যোতিষীরা মানুষের ভবিষ্যদ্বাণ
ভারতীয় জ্যোতিষ প্রাচীন শাস্ত্রের মধ্যে গণনা করা হয় এবং বিভিন্ন শক্তির প্রভাব নেয় এমনভাবে মানব জীবনের বিভিন্ন দিকে ব্যবহৃত হয়। ভারতীয় জ্যোতিষের মূল আধার বেদাঙ্গ জ্যোতিষ, যাতে নক্ষত্র, গ্রহ, রাশি, চন্দ্র ও সূর্য বিশেষ ভূমিকা পায়। ভারতীয় জ্যোতিষ বিশ্বের প্রাচীনতম জ্যোতিষ পদ্ধতির মধ্যে একটি হিসেবে বিবেচিত হয়।
ভারতীয় জ্যোতিষ একটি বৃহত্তর এবং বিস্তৃত শাস্ত্র যা হিন্দু, বৌদ্ধ, জৈন এবং অন্যান্য ধর্মীয় প্রথার একটি অংশ। এটি মুখ্যভাবে ভারতীয় সংস্কৃতির সাথে সম্পর্কিত এবং বৈদিক সাহিত্যে প্রতিষ্ঠিত হয়েছে। ভারতীয় জ্যোতিষে চন্দ্র, সূর্য, গ্রহ, রাশি এবং নক্ষত্রের প্রভাব মুখ্যভাবে জানা হয়।
ভারতীয় জ্যোতিষের প্রবীণতা এবং কর্মক্ষেত্র বহুগুণ হয়েছে এবং এই শাস্ত্র মানবজীবনের বিভিন্ন দিকে প্রাচীনতম সময় থেকে ব্যবহার হয়েছে। ভারতীয় জ্যোতিষ নক্ষত্র, রাশি, গ্রহের স্থান, দশা এবং গ্রহের প্রভাবের উপর ভিত্তি করে মানুষের জীবনের ভবিষ্যদ্বাণী করে এবং উপায় প্রদান করে যাতে ভবিষ্যতের প্রাক্তনতা এবং কার্যকলাপের উন্নতি হতে সাহায্য করা যায়।
ভারতীয় জ্যোতিষ প্রকৃতির প্রকৃতির সাথে সম্পর্কিত, এবং চন্দ্র, সূর্য, গ্রহ, রাশি এবং নক্ষত্রের প্রভাবের মাধ্যমে মানুষের জীবনের বিভিন্ন দিকে প্রভাবিত করা হয়। এটি বৃহত্তর ভারতীয় উপমহাদেশে বিভিন্ন ভাষার ভেষজ সামাজিক উৎসব এবং অনুষ্ঠানের সাথে সম্পর্কিত আছে।

Пікірлер: 2
@moumitaduttasarkar6752
@moumitaduttasarkar6752 2 ай бұрын
Hlw sir
@babadevdass3631
@babadevdass3631 19 күн бұрын
কোন ইনফরমেশন চাইলে আপনি এই নাম্বার গুলিতে ফোন করতে পারেন 98301 56738 and 9831950049
RAJASREE | ASTROLOGY | CTVN | 29_08_2024 - 12:05 PM
25:12
CTVN AKD PLUS
Рет қаралды 292
女孩妒忌小丑女? #小丑#shorts
00:34
好人小丑
Рет қаралды 86 МЛН
Please Help Barry Choose His Real Son
00:23
Garri Creative
Рет қаралды 23 МЛН
Люблю детей 💕💕💕🥰 #aminkavitaminka #aminokka #miminka #дети
00:24
Аминка Витаминка
Рет қаралды 532 М.
КТО ЛЮБИТ ГРИБЫ?? #shorts
00:24
Паша Осадчий
Рет қаралды 3,7 МЛН
Extreme Hangout Cascais 2024 | Joao Montenegro
24:38
Extreme Hangout
Рет қаралды 1
యెషయా 43 : 22...
32:29
Pastor Ashok
Рет қаралды 48
Electroral politics  Chapter 4 Class 9  in one shot.
46:19
Narendra Pandey
Рет қаралды 115
Current feeling of your partner Karma bhugat rahe hai
16:36
Crystal Origin
Рет қаралды 4,2 М.
女孩妒忌小丑女? #小丑#shorts
00:34
好人小丑
Рет қаралды 86 МЛН